বিনোদন

Babul Supriyo : রাজ চক্রবর্তীর হাত ধরে ফের পর্দায় ফিরছেন বাবুল সুপ্রিয়

কলকাতা, ২১ জানুয়ারি: একটা সময় ছিল যখন বাবুল সুপ্রিয়র গান থেকে অভিনয় মন ছুয়ে গিয়েছিল হাজার হাজার দর্শকদের। তবে, মাঝে একটা সময় লাইমলাইট থেকে নিজেকে দূরে সরিয়ে সম্পূর্ণই রাজনীতিতে মনোনিবেশ করেছিলেন তিনি। তবে কথায় বলে ''পুরনো চাল ভাতে বাড়ে''। এবার সেই চলতি কথাকেই হাতিয়ার করেই রাজনীতি নয়, নিজের পুরনো পেশা অভিনয়কেই বেছে নিলেন বাবুল সুপ্রিয়। ফের পর্দায় ফিরছেন অভিনেতা।

রাজনীতির আঙিনার বাইরে বাবুল সুপ্রিয় একজন শিল্পী। বাবুল সুপ্রিয়র একাধিক গান আজও গুন গুন করে বহু সঙ্গীতপ্রেমী। শুধু গানই নয় অভিনয়তেও যথেষ্ট দক্ষ বাবুল সুপ্রিয়। ২০০৭ সালে তরুণ মজুমদারের ''চাঁদের বাড়ি'' ছবিতে বাবুলের অভিনয় আজও প্রশংসিত হয় দর্শকদের মুখে মুখে। সেই ছবিতে বাবুলের বিপরীতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যদিও বেশ অনেকদিন লাইমলাইট থেকে দূরে ছিলেন তিনি। তবে এবার সময় ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের। ফের অভিনয়ে পা রাখলেন বাবুল সুপ্রিয়।

নিশ্চয়ই ভাবছেন বাবুল সুপ্রিয় এবার কোন সিনেমা করতে চলেছেন? না না বড় পর্দায় নয় এবার বাবুল সুপ্রিয়কে দেখা যাবে ছোটপর্দায়। তাঁকে অভিনয়ে ফিরিয়ে আনছেন রাজ চক্রবর্তী। স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক প্রযোজনা করতে চলেছেন বিধায়ক-পরিচালক। সেখানেই বয়স্ক নায়কের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ধারাবাহিকে বাবুলের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে। খুব শীঘ্রই শুরু হবে ধারাবাহিকের শুটিং।